প্রচ্ছদ / বিনোদন / বিয়ের ছবি প্রকাশ করলেন রণবীর-দীপিকা

বিয়ের ছবি প্রকাশ করলেন রণবীর-দীপিকা

প্রকাশ্যে এলো রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোনের বিয়ের ছবি। ইতালির লেক কোমোতে দু’দিন ধরে চলেছে তাদের বিয়ের অনুষ্ঠান। এর আগে নিরাপত্তার বেস্টনি ভেদ করে কিছু ছবি ফাঁস হলেও এবার প্রথমবারের মতো নিজেরাই বিয়ের ছবি প্রকাশ করলেন।

বুধবার কোঙ্কনি মতে বিয়ে করেছেন এ জুটি। বৃহস্পতিবার সিন্ধ্রি মতে বিয়ে করেন তারা। একদিন দু’জনেই লাল পোশাকে এবং অন্যদিন দীপিকার পরনে ছিল সোনালি ঘাগরা। রণবীর পরেছিলেন সাজা শেরওয়ানি।

বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে বলিউডের একটা বড় অংশ। শোনা যাচ্ছে নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাকি বিমা করিয়েছেন এ জুটি। যা এক কথায় অভিনব। বলিউড ইন্ডাস্ট্রিতে বিয়ের বিমা আর কোনো জুটি করিয়েছেন কি না, তা মনে করতে পারছেন না অনেকেই।

বিয়েতে নিরাপত্তা খাতে এক কোটি টাকা ব্যয় করেছেন এ জুটি। পুরো সপ্তাহ জুড়ে রয়েছে নিরাপত্তার ব্যবস্থা। আর এ দায়িত্ব দেওয়া হয়েছে স্থানীয় একটি নিরাপত্তা সংস্থাকে।

দীপিকা-রণবীর বিয়েতে আমন্ত্রিত সব অতিথিদের অনুরোধ করেছেন, তাদের কোনো উপহার দিতে চাইলে তা যেন নির্দিষ্ট কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থায় দেওয়া হয়। ওই স্বেচ্ছাসেবী সংস্থাগুলোর সঙ্গে ব্যক্তিগতভাবে যুক্তও আছেন এ জুটি।

About arthonitee

Check Also

যে সাপের ভয়ে পালিয়ে যায় অন্য সাপ

বৈচিত্র্যময় প্রাণীজগৎ নিয়ে মানুষের আগ্রহ যেমন আছে তেমনি নির্বিচারে বন্যপ্রাণী হত্যাও অনেক মানুষের কাছে বেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *