প্রচ্ছদ / রাজনীতি / ‘সন্ত্রাসী-শয়তান-খুনিরা এক হয়েছে’

‘সন্ত্রাসী-শয়তান-খুনিরা এক হয়েছে’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সব সন্ত্রাসী, খুনি ও শয়তান এক হয়েছে। তাই তাদের মোকাবিলা করতে দলের সব নেতাকর্মীদের একত্রিত থাকার আহবান জানান তিনি।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) দুপুরে সাভার বাজার বাসস্ট্যান্ডে পৌর আওয়ামী লীগের উদ্যোগে সন্ত্রাস জঙ্গিবাদ ও ঐক্যফ্রন্টের ষড়যন্ত্রের বিরুদ্ধে এক নির্বাচনী পথসভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের মানুষ আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কাকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে। বিএনপি সন্ত্রাস, জঙ্গিবাদকে মদদ দেওয়ার জন্য ঐক্যজোট করেছে। নেতায় নেতায় মঞ্চ ভরা ঐক্যে জনতার কিছু যায় আসে না। বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টি। দলটির সব গ্রহণযোগ্যতা সংকুচিত হয়েছে।

ঐক্যজোটের প্রতি দেশের মানুষের কোনো আস্থা নেই বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ঐক্যজোটের প্রধান ড. কামাল মন্ত্রী হবেন না বলেছেন। তা হলে ঐক্যজোটের প্রধানমন্ত্রী কে হবেন? এতিমদের টাকা মেরে খাওয়া দুর্নীতির মামলায় জেলে থাকা খালেদা জিয়া অথবা বিদেশে পলাতক হত্যা মামলার আসামি তারেক রহমান? এদের কি জনগণ মেনে নেবে? নেবে না।

কাদের বলেন, জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে একাধিক মনোনয়ন প্রত্যাশী থাকতে পারে। একাধিক প্রার্থী মনোনয়ন পাবেন না। এ কারণে কেউ যদি বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করণে শেখ হাসিনা তাদের কাউকে রেহাই দিবেন না।

সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক কেএম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাভার (ঢাকা-১৯) আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, ধামরাই সংসদ সদস্য (ঢাকা-১৮) এমএ মালেক, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

About arthonitee

Check Also

যুদ্ধাপরাধী ও দোসরদের ভোট না দেয়ার আবেদন নিয়ে মাঠে তরুণ প্রজন্ম

যুদ্ধাপরাধী ও তাদের দোসরদের ভোট না দেওয়ার আবেদন নিয়ে মাঠে নেমেছে তরুণরা। রাজধানীর বিভিন্ন স্থানে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *