প্রচ্ছদ / খেলা / প্রথম টেস্টের দল ঘোষণা সন্ধ্যায়, নেই কোনো নতুন মুখ

প্রথম টেস্টের দল ঘোষণা সন্ধ্যায়, নেই কোনো নতুন মুখ

বাংলাদেশ ক্রিকেট দলের সাথে বর্তমানে নিজ শহর চট্টগ্রামেই অবস্থান করছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। সেখানে দুই ওয়ানডে খেলার পর মাহমুদউল্লাহ রিয়াদের অধীনে টেস্ট খেলতে দল চলে যাবে সিলেটে। ৩ নভেম্বর সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথমবারের মতো মাঠে গড়াবে আন্তর্জাতিক টেস্ট ম্যাচ।

সেই ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করা হবে আজ (বুধবার) সন্ধ্যায়। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আজ দুপুরে মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ম্যাচের প্রথম ইনিংসের বিরতিতে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমেই ঘোষণা করা হবে প্রথম টেস্টের দল।

আজ সকালে জাগোনিউজের সাথে একান্ত আলাপে এ তথ্য জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক নান্নু। তিনি জানিয়েছেন দলে নেই কোনো চমক। টেস্ট দলের নিয়মিত সদস্যরাই খেলবেন সিলেটের প্রথম টেস্টে।

নান্নু বলেন, ‘সন্ধ্যায় সংবাদ সম্মেলন করে দল ঘোষণা করবো আজ। দলে কোনো চমক থাকছে না। মিজানুনের ব্যাপারে আমরা ভেবেছিলাম। তবে এখনই তাকে নেয়া হচ্ছে না। আমাদের ওপেনার হিসেবে লিটন (দাস) এবং ইমরুলই (কায়েস) থাকছে। এছাড়া স্পিন ডিপার্টমেন্টে তাইজুল (ইসলাম) ও মেহেদি (মিরাজ) থাকবে।’

ইনজুরির কারণে পুরো জিম্বাবুয়ে সিরিজ থেকেই ছিটকে গেছেন টেস্টের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। এরই মধ্যে জানা গিয়েছে তার অবর্তমানে আসন্ন টেস্ট সিরিজে দলকে নেতৃত্ব দেবেন মাহমুদউল্লাহ রিয়াদ। তার অধীনেই এ দুই টেস্ট খেলবে বাংলাদেশ।

About arthonitee

Check Also

পিসিবির ক্রিকেট কমিটিতে ওয়াসিম আকরাম-মিসবাহরা

পাকিস্তানের নতুন ক্রিকেট কমিটিকে দেয়া হচ্ছে শক্ত ক্ষমতা। দেশের ক্রিকেটের সব কিছু দেখভাল করার বিস্মৃত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *