প্রচ্ছদ / মিডিয়া কর্নার / লালমাই উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপে লালমাই প্রেস ক্লাব এর নেতৃবৃন্দ

লালমাই উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপে লালমাই প্রেস ক্লাব এর নেতৃবৃন্দ

গতকাল ১৮ অক্টোবর ২০১৮ খ্রি: লালমাই উপজেলার বিভিন্ন দুর্গাপুজা মন্ডপ পরিদর্শন করেন লালমাই প্রেস ক্লাব এর আহ্বায়ক মোহাম্মদ শাহজাহান মজুমদার সহ অন্যান্য নেতৃবৃন্দ। একপর্যায়ে আলীশ্বর কালীপূজা মন্ডপে অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি), কুমিল্লা জনাব মো: মাঈন উদ্দিন ও উপজেলা নির্বাহী অফিসার লালমাই কে. এম. ইয়াসির আরাফাত এর সাথে সাক্ষাৎ হয়ে যায়।

এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর লালমাই উপজেলা শাখার আহ্বায়ক অমর কৃষ্ণ বণিক (মানিক), লালমাই প্রেস ক্লাব এর নেতৃবৃন্দ মধ্যে সাংবাদিক এমদাদ মজুমদার, প্রদীপ মজুমদার, আবদুল মতিন, মীর হোসেন, রিয়াজ মোর্শেদ মাসুদ ও মো: মোতালেব হোসেন ভুঁইয়া, লালমাই উপজেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ সহ এলাকায় বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে লালমাই প্রেস ক্লাব এর আহ্বায়ক সহ অন্যান্য নেতৃবৃন্দ সাথে লালমাই উপজেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দদেরকে নিয়ে বিভিন্ন পূজা পন্ডপে পরিদর্শন ও উপহার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া বিভিন্ন পূজা পন্ডপে লালমাই প্রেস ক্লাব এর পক্ষ থেকে আহ্বায়ক সবাইকে শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে দেন।

About arthonitee

Check Also

১৭ বছর ধরে নিঃস্বার্থভাবে মানব সেবা করে যাচ্ছেন সিলেটের শিব্বির

এমনই একজন মানুষ যিনি কোন স্বার্থ ছাড়াই মানবসেবা চালিয়ে যাচ্ছেন। আর এই মানবসেবার ১৭ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *