প্রচ্ছদ / বিনোদন / মুক্তি পাচ্ছে রবিন হুড

মুক্তি পাচ্ছে রবিন হুড

বিনোদন ডেস্ক
রবিন হুড, রুপকথার এক নায়ক। তার পরিচিতি বীর হিসেবে, গরীবের বন্ধু হিসেবে। ইংরেজি সাহিত্যে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। টিভি সিরিয়ালের হাত ধরে সেই জনপ্রিয়তা পৌঁছে গেছে বিশ্বব্যাপী। তার রোমাঞ্চকর ভ্রমণকাহিনি ও বীরত্বের গল্প এবার উঠে এসেছে রুপালি পর্দায়। মুক্তির অপেক্ষায় আছে হলিউডের ছবি ‘রবিন হুড’।
অ্যাকশন ও এডভেঞ্চারধর্মী এই আমেরিকান ছবিটি পরিচালনা করেছেন ওট্টো বার্থুষ্ট। ছবিটির চিত্রনাট্য লিখেছেন বেন চ্যান্ডলার ও ডেভিড জেমস। আর ছবিটির প্রযোজনায় আছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও ও জেনিফার ড্যাভিসন। এপ্পিয়ান ওয়ে প্রোডাকশন হাউজের ব্যানারে ছবিটি আগামী ২১ নভেম্বর মুক্তি পাবে বিশ্বের নানা দেশে।
১১৬ মিনিট দৈর্ঘ্যের এই ছবিতে ‘রবিন হুড’ হয়ে পর্দা মাতাবেন টারন এগারটন। তার সঙ্গে থাকবেন জেমি ফক্স, বেন ম্যান্ডেলসনের মতো তারকারা।
বিশ্বব্যাপী রবিন হুডের ভক্তরা ছবিটির অপেক্ষায় দিন গুনছেন। আশা করা হচ্ছে, বক্স অফিসেও বীরত্ব বজায় রাখবেন স্বপ্নের নায়ক ‘রবিন হুড’।
এর গল্পে দেখা যাবে, কয়েকজন সাহসী ডাকাত নিয়ে রবিনহুড গড়ে তুলেছিলেন ‘ম্যারী ম্যান’ নামে একটি দল। সেই দল নিয়ে তিনি ঘুরে বেড়াতেন গহীন বন, মৃত্যুকে আলিঙ্গন করে পাড়ি দিতেন ভয়ংকর সাগর-সমুদ্র। রোমাঞ্চে ভরা সেইসব ভ্রমণ কাহিনিতে দেখা যায়, ধনীদের টাকা লুট করে তিনি গরীবদের মাঝে বিলিয়ে দিতেন।

About arthonitee

Check Also

যে সাপের ভয়ে পালিয়ে যায় অন্য সাপ

বৈচিত্র্যময় প্রাণীজগৎ নিয়ে মানুষের আগ্রহ যেমন আছে তেমনি নির্বিচারে বন্যপ্রাণী হত্যাও অনেক মানুষের কাছে বেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *