প্রচ্ছদ / Uncategorized / এরশাদকে ছেড়ে মিসবাহ-আউয়ালের জোটে শরিয়াহ আন্দোলন

এরশাদকে ছেড়ে মিসবাহ-আউয়ালের জোটে শরিয়াহ আন্দোলন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের জোট ছেড়ে ইসলামিক ডেমোক্রেটিক অ্যালায়েন্সে (আইডিএ) যোগ দিয়েছে শরিয়াহ আন্দোলন।

শনিবার দুপুরে রাজধানীর ফকিরাপুলে ইসলামী শরিয়াহ জোটের প্রতিনিধি সম্মেলনে যোগ দেন।

প্রতিনিধি সম্মেলনে আইডিএর কো-চেয়ারম্যান ও মুখপাত্র এম এ আউয়াল বলেন, আমাদের জোট ইসলামী মূল্যবোধ ও মদিনার সনদের আলোকে এবং মুক্তিযুদ্ধের চেতনার অনুসারীদের নিয়ে গঠিত হয়েছে। এই জোটে জামায়াতসহ স্বাধীনতাবিরোধীদের কোনো স্থান নেই।

তিনি বলেন, সরকারের বিরুদ্ধে দেশে-বিদেশে গভীর ষড়যন্ত্র চলছে। জনবিমুখ নেতারা এখন কথা বলছেন। ১/১১-এর ষড়যন্ত্র দেশের মানুষ বাস্তবায়ন হতে দেবে না। আগামীতে শেখ হাসিনাকেই নির্বাচনের মধ্য দিয়ে বিজয়ী করতে হবে।

জোটের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ১৪ দলীয় জোটের শরিক দলগুলোর নেতারাও বক্তব্য রাখেন।

প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন জোটের মহাসচিব অ্যাডভোকেট নুরুল ইসলাম, বাংলাদেশ সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদত হোসেন, জাসদ এর ভাইস প্রেসিডেন্ট হাবিবুর রহমান শওকত, বাংলাদেশ গণআজাদী লীগ এর মহাসচিব মুহাম্মদ আতা উল্লা খান, জেপির প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমদ মুক্তা, বাসদের আহবায়ক কমরেড রেজাউল রশীদ খান প্রমুখ।

About arthonitee

Check Also

হাথুরুসিংহে দায়িত্ব নেয়ার পর সবচেয়ে তলানিতে শ্রীলঙ্কা!

স্পোর্টস ডেস্ক আফগানিস্তানের বিপক্ষে আবুধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ চলাকালীনই একটি ছবি ছড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *