প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / ছাত্রীর নগ্নছবি শিক্ষকের মোবাইলে, অতঃপর ধর্ষণ

ছাত্রীর নগ্নছবি শিক্ষকের মোবাইলে, অতঃপর ধর্ষণ

madaripur

এসএম আরাফাত:

ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে একাধিবার ধর্ষণের অভিযোগে এইচএম বজলুর রহমান (৫০) নামে এক মাদ্রাসা সুপারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ওই ছাত্রীর বাবা বাদী হয়ে এ মামলা দায়ের করেন। রোববার বিষয়টি ফাঁস হলে সমালোচনার ঝড় ওঠে। অভিযুক্ত শিক্ষক উপজেলার উত্তর কানাইপুর দারুল আমান দাখিল মাদ্রাসার সুপারের দায়িত্বে রয়েছেন। তবে ঘটনার পর থেকে আসামি বজলুর রহমান গা ঢাকা দিয়েছেন।

মামলা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, মাদ্রাসা সুপার বজলুর রহমান উত্তর কানাইপুর গ্রামের এক কলেজছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রাইভেট পড়িয়ে আসছেন। ওই ছাত্রী মাদ্রাসায় নবম শ্রেণিতে পড়া কালীন তাকে প্রাইভেট পড়াতেন বজলুর।

এ সময় গোপনে ওই ছাত্রীর নগ্নছবি মোবাইলে ধারণ করেন ওই মাদ্রাসা সুপার। এরপর থেকে ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে কয়েক বছর ধরে ধর্ষণ করে আসছে মাদ্রাসা সুপার। এ ঘটনায় কলেজছাত্রীর বাবা বাদী হয়ে কালকিনি থানায় গত ২৬ জুলাই একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

নির্যাতিতা কলেজছাত্রীর বাবা বলেন, প্রাইভেট পড়ানোর ছলে আমার মেয়েকে বজলুর বছরের পর বছর ধর্ষণ করে আসছে। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

মামলার তদন্তকারী কর্মকর্তা বাবুল বসু বলেন, ওই ছাত্রী ধর্ষণের ঘটনায় সুপারের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

About arthonitee

Check Also

mada

মাদারীপুর জেলা যুবলীগের আয়োজনে শেখ কামালের ৬৯তম জন্মবার্ষিকী পালিত

আরাফাত হাসান: মাদারীপুর জেলা যুবলীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ পুত্র শেখ কামালের ৬৯তম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *