প্রচ্ছদ / Uncategorized / শিক্ষার্থীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করল ইচ্ছা পূরণ পাঠশালা

শিক্ষার্থীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করল ইচ্ছা পূরণ পাঠশালা

আর্তমানবতার সেবায় নিয়োজিত ইচ্ছা পূরণ সামাজিক সংগঠন সিলেটের উদ্যোগে ও বিশিষ্ট ব্যবসায়ী আলি আহমদ এর সহযোগীতায় সিলেট রেলওয়ে স্টেশনের সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল ইচ্ছা পূরণ পাঠশালার শিক্ষার্থীদের পরিবারের মাঝে ইফতার সামগ্রী যেমন ডাল, ছানা, তেল, পেয়াজ, রসূন ইত্যাদি বিতরণ করা হয়। শনিবার (১৮ মে) বিকেলে সিলেট রেলওয়ে স্টেশনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট মহানগর এর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য সুষমা সুলতানা রুহি, তৃনমূল নারী উদ্দোক্তা সোস্যাইটি সিলেট জেলার সহ সভাপতি হাসিনা আক্তার, বিশিষ্ট ব্যবসায়ী আলি আহমদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইচ্ছা পূরণ সামাজিক সংগঠন এর কার্যক্রম গুলো দেখে আমি মুগ্ধ, আমি চাই ইচ্ছা পূরণ আরো এভাবে এগিয়ে যাক, এবং ইচ্ছা পূরণ পাঠশালার শিক্ষার্থীরা ইচ্ছা পূরণ এর হাত ধরে উচ্চ শিক্ষায় শিক্ষিত হবে এ প্রত্যাশা করি।
এ সময় সংগঠন এর মধ্যে উপস্থিত ছিলেন ইচ্ছা পূরণ সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা রেশমা জান্নাতুল রুমা, সদস্য মো. জাহিদ আহমদ, আতিকুর রহমান, মোহাম্মদ আজিজুর রহমান, শ্যামা জান্নাতুল রিনা, আফজাল আহমদ, রবিউল ইসলাম রবি, মিজানুর রহমান ও মোঃ রাসেল মিয়া প্রমুখ।

About arthonitee

Check Also

সানি লিওনের সঙ্গে সেলফি তুলতে চান?

বিনোদন ডেস্ক হয়তো আপনি সানি লিওনের একজন ভক্ত। সেলফি তুলতে চান সানি লিওনের সঙ্গে। আপনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *