শিরোনাম
প্রচ্ছদ / মিডিয়া কর্নার / ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সভাপতি তবিবুর সম্পাদক হাসিব

ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সভাপতি তবিবুর সম্পাদক হাসিব

tobi

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচনের মাধ্যমে ঢাকা কলেজ সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। সভাপতি পদে ৩ জন ও সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছে।

উপস্থিত ২৪ জন সদস্যের প্রত্যক্ষ ভোটে সর্বাধিক ভোট সভাপতি নির্বাচিত হয়েছেন একুশে টেলিভিশনের স্টাফ রিপোর্টার তবিবুর রহমান। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রেডিও টুডে’র স্টাফ রিপোর্টার হাসিব বিল্লাহ।

বুধবার দুপুর ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত ক্যাম্পাসের হল রুমে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দুপুর ২টায় ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন ৪ সদস্যের নির্বাচন কমিশন। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সংগঠনের সাবেক সিনিয়র সহ-সভাপতি দেলওয়ার হোসাইন।

এছাড়া সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সদ্য বিদায়ী সভাপতি যাকারিয়া ইউসুফ, সাধারণ সম্পাদক আল ইমরান হোসাইন ও কার্যনির্বাহী সদস্য এসএম নাসিম।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে শাহ আলম (দৈনিক প্রথম কথা) ও সহ-সভাপতি কেফায়েত উল্লাহ চৌধুরী (সময় টেলিভিশন) নির্বাচিত হয়েছেন। এছাড়াও যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে মো. ইলিয়াছ (শীর্ষ নিউজ), তানভীর আহমদ (দৈনিক আমার বার্তা) ও নাজমুস সাকিব (প্রথম আলো), সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান শাকুরী (দৈনিক সংবাদ) নির্বাচিত হয়েছেন। এ সময় সংগঠনের ১৬ সদস্যের কমিটি গঠিত হয়।

এছাড়াও দফতর সম্পাদক শাহাদাত সাদমান (দৈনিক আমাদের অর্থনীতি), প্রচার সম্পাদক আব্দুর রহিম (পলিটিক্স নিউজ), প্রকাশনা সম্পাদক আবদুল হাকিম (দৈনিক আমাদের নতুন সময়), অর্থ-সম্পাদক এজেড ভূঁইয়া আনাস (দৈনিক আমাদের অর্থনীতি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মমিন উদ্দিন (দৈনিক আমাদের নতুন সময়), ক্রীড়া সম্পাদক মাজহারুল ইসলাম (স্টুডেন্ট বিডি জার্নাল), সাংস্কৃতিক সম্পাদক মুজাহিদুল ইসলাম (বাংলানিউজটোয়েন্টিফোরডটকম), ছাত্রকল্যাণ সম্পাদক আব্দুর রহমান (স্বাধীন বাংলা ডটকম) মনোনীত হয়েছেন।

কমিটির ঘোষণার পর নির্বাচিত সভাপতি ও সাংগঠনিক সম্পাদকের নেতৃত্বে কলেজের অধ্যক্ষ মো. মোয়াজ্জম হোসেন মোল্লা ও উপাধ্যক্ষ নেহাল আহমেদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তারা। নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে মোয়াজ্জম হোসেন মোল্লাহ বলেন, বহিরাগত অনেকেই ঢাকা কলেজের নাম ব্যবহার করে নানা রকম দুর্নাম ছড়াচ্ছে। আমি বিশ্বাস করি সাংবাদিক সমিতি পেশাগত দায়িত্ব পালনে ফের কলেজের মান রক্ষায় ভূমিকা রাখবে।

এ সময় তারা নবনির্বাচিত কমিটিকে বরণ করে নেন এবং সাংবাদিক সমিতির নতুন কমিটির সফলতা কামনা করেন। এছাড়াও নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন কলেজ প্রশাসন, শিক্ষক সমিতি, কর্মচারী কল্যাণ সমিতিসহ কলেজের বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা।

About arthonitee

Check Also

gausul

মাদকের আগ্রাসন এখন সর্বগ্রাসী

রাত ১০.০ টা মোবাইল কোর্ট পরিচালনা করে ফিরছিলাম বাসায় । রমনা পার্কের অরুনোদয় গেট তখনও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *