প্রচ্ছদ / বিনোদন / আবারও জুটি ইমন ও কুসুম শিকদার

আবারও জুটি ইমন ও কুসুম শিকদার

emoon-l-20180515163318

বিনোদন ডেস্ক
প্রয়াত নির্মাতা খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘গহীনে শব্দ’ ছবিতে জুটি বেঁধেছিলেন চিত্রনায়ক ইমন ও অভিনেত্রী কুসুম শিকদার। সেই ছবিতে দর্শকের মন জয় করেছিলেন দুই তারকা। এরপর আর তাদেরকে একসঙ্গে কাজ করতে দেখা যায়নি।
এবার দীর্ঘ বিরতি কাটিয়ে আবারও একসঙ্গে কাজ করতে যাচ্ছেন তারা। চিত্রনায়ক ইমন জাগো নিউজকে দিলেন সেই খবর। জানালেন, আসছে রোজা ঈদ উপলক্ষে নির্মিতব্য বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন ‘ইত্যাদি’র একটি গানে জুটি হয়ে হাজির হবেন তিনি ও কুসুম শিকদার।
ইমন বলেন, ‘জনপ্রিয় অনুষ্ঠান ‘ইত্যাদি’-তে কাজ করতে পারলে খুবই ভালো লাগে। কেননা, এখনো দেশের সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন এটাই। আর ঈদের ‘ইত্যাদি’ মানে তো বিশেষ কিছু। অনেকদিন পর এই অনুষ্ঠানটিতে কাজ করার সুযোগ পেয়ে ভালো লাগলো। আর কুসুম শিকদারের সঙ্গে অনেকদিন পর কাজ করার আনন্দটা আরও বেশি।’

ইমন জানালেন, আজ মঙ্গলবার (১৫ মে) ধানমন্ডি অরচার্ড পয়েন্টে গানটির চিত্রধারণ হবে। এটি মূলত একটি সমাজ সচেতনতার গান। এখানেই মডেল হিসেবে দেখা যাবে ইমন-কুসুমকে।

‘ইত্যাদি’র রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেন হানিফ সংকেত। এটি বরাবরের মতোই এবারেও নির্মাণ করছে ফাগুন অডিও ভিশন।

প্রসঙ্গত, চিত্রনায়ক ইমন অভিনীত সর্বশেষ ‘পরবাসিনী’ ছবিটি মুক্তি পেয়েছে গেল বছর। এরপর তিনি ‘পাপ কাহিনি’সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করছেন। পাশাপাশি কাজ করছেন মডেল হিসেবেও।

অন্যদিকে ২০১৬ সালে মুক্তি পাওয়া দুই বাংলার যৌথ প্রযোজনার ছবি ‘শঙ্খচিল’-এ অভিনয় করেছিলেন কুসুম শিকদার। সেখানে অভিনয় করে সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতে নিয়েছেন তিনি। এরপর আর চলচ্চিত্রে দেখা যায়নি তাকে। ‘নেশা’ শিরোনামে একটি গান গেয়ে ও এর মিউজিক ভিডিও সর্বশেষ দিয়ে আলোচনায় আসেন তিনি।

About jne

Check Also

hema-malini-20180515165423

মৃত্যুর মুখ থেকে ফিরলেন হেমা মালিনী

বিনোদন ডেস্ক ভারতের এক সময়ের বিখ্যাত অভিনেত্রী, পরিচালক ও প্রযোজক হেমা মালিনী হয়ে ছিলেন একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *