শিরোনাম
প্রচ্ছদ / বিনোদন / প্রকাশ্যে দেব-রুক্মিণীর প্রেম

প্রকাশ্যে দেব-রুক্মিণীর প্রেম

dev120180219122006

অকা ডেস্ক
অভিনয়ের পাশাপাশি রাজনীতি নিয়েও ব্যস্ত টলিউড সুপারস্টার ও তরুণ সংসদ সদস্য দীপক অধিকারী দেব। শত ব্যস্ততার মধ্যেও নিজের এলাকার মানুষের খবর নেন তিনি। আবার দলের প্রয়োজনে নির্বাচনের প্রচারে কিছুদিন আগেই ঘুরে এলেন ত্রিপুরা। রাজনীতির ময়দানে এখনও তিনি নতুন। কিন্তু তাতে কি। রূপালি জগতের রাজকুমারকে এক পলক দেখার জন্য ত্রিপুরা রাজ্যের বক্সানগরে কত মানুষ ভিড় করতে পারেন তার প্রমাণ মিলেছে গত ১১ ফেব্রুয়ারি।
রাজনীতিতে যুক্ত হলেও এখনও দেবের সেই রোমান্টিক ইমেজে ভরসা রাখতে পারে টলিউড। আবার শত ব্যস্ততার মধ্যেও ব্যক্তিগত জীবনকে অবহেলা করেন না টলিউডের এই হার্টথ্রব।
দেব প্রযোজনা জগতে পা রেখে প্রথমেই বেছে নিয়েছিলেন প্রাক্তন প্রেমিকা শুভশ্রীকে। ইন্ডাস্ট্রির খবর, তাতে নাকি রাগ করেছিলেন তার বর্তমান প্রেমিকা রুক্মিণী। নিন্দুকেরা বলেছিলেন, প্রেমিকার রাগ ভাঙাতেই নাকি দেব প্রযোজনা করেন ‘চ্যাম্প’ চলচ্চিত্রের। আর তাতে নায়িকা হিসেবে নেন রুক্মিণীকে। বক্সিংয়ের সঙ্গে চিত্রনাট্যে মিশিয়ে দিয়েছিলেন রোমান্স। বেশ কয়েকটি ছবির অফার ফিরিয়ে দিলেও ‘চ্যাম্প’-এ রাজি হয়ে গিয়েছিলেন রুক্মিণী। যদিও টালিগঞ্জের এই লাভবার্ডস কখনই সে কথা স্বীকার করেন না। তবে রুক্মিণীর সঙ্গে যে তার গভীর সম্পর্ক রয়েছে আর সেটা যে একান্তভাবেই প্রেমের তা অস্বীকার করেননি এই অভিনেতা। এরপর জল গড়িয়েছে অনেকদূর। ‘চ্যাম্প’ সাফল্যে ভর করে দেবের ‘ককপিট’-এ সওয়ার হয়েছিলেন রুক্মিণী। আর এখন জোরকদমে চলছে ‘কবীর’-এর বাংলা ডাবিং।
দেব-রুক্মিণী আর এই ‘কবীর’-এর ডাবিং করতে করতেই ভালোবাসা দিবস সেলিব্রেট করলেন দেব-রুক্মিণী। কয়েকদিন আগেই নায়িকাকে নিয়ে ছুটি কাটিয়ে এসেছেন দেব। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেও কোথাকার ছবি সে সম্বন্ধে ভক্তদের অন্ধকারেই রেখেছেন। এমনিতে নিজেদের ব্যক্তিগত জীবন খুব বেশি প্রকাশ্যে আনতে চান না এই যুগল। ফোনে জিজ্ঞাসা করতেই রুক্মিণী বললেন,‘এ নিয়ে আবার লিখবেন নাকি। এটা গোপনই থাক’।

About jne

Check Also

safa-20180515142835

ইমরান-সাফার বাজিমাত

বিনোদন ডেস্ক ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম ইউটিউবে বাংলাদেশের শিল্পীদের মধ্যে জনপ্রিয়তার বিচারে আরেক ধাপ এগিয়ে গেলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *