প্রচ্ছদ / খেলা / চেন্নাইয়ের বিপক্ষে গোলাপি জার্সি পরবে রাজস্থান

চেন্নাইয়ের বিপক্ষে গোলাপি জার্সি পরবে রাজস্থান

স্পোর্টস ডেস্ক
সারা বিশ্বব্যাপী ক্যান্সার রোগ একটি আতঙ্কের নাম। তবে বেশ কয়েক বছর ধরেই সফলভাবে চিকিৎসা হচ্ছে মরণঘাতী এই রোগের। তাই প্রায় সব দেশেই ক্যান্সার হলে ভয় না পেয়ে যথাযথ চিকিৎসা নিতে উৎসাহিত করা হয় সাধারণ মানুষদের। এই কাজে এবার অংশীদার হচ্ছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালস।

আগেই রাজস্থান কর্তৃপক্ষ জানিয়েছিল, চলতি মৌসুমে ক্যান্সার সচেতনতায় নির্দিষ্ট কিছু ম্যাচে ভিন্ন জার্সি পরিধান করবেন রাজস্থানের খেলোয়াড়রা। এবার তারা জানিয়েছে, শুক্রবার ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচেই বিশেষ গোলাপি জার্সি পরে মাঠে নামবে রাজস্থান। টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার পথে থাকলেও নিজেদের দেয়া প্রতিশ্রুতি রাখতেই শুক্রবারের ম্যাচে তারা খেলবে গোলাপি জার্সি গায়ে চড়িয়ে।
গোলাপি জার্সি পরার খবর নিশ্চিত করে রাজস্থানের নির্বাহী কর্মকর্তা রঞ্জিত বারঠাকুর বলেন, ‘প্রাথমিক পর্যায়ে ক্যান্সার ধরা পড়লে এই রোগ থেকে আরোগ্য পাওয়া খুবই সহজ এখন। দেশের মানুষের কাছে এই বার্তা পৌঁছে দেয়ার ব্যাপারে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। ক্যান্সারের প্রাথমিক শনাক্তকরণকে আমরা সাধারণ স্বাস্থ্যপরীক্ষা অন্তর্ভুক্ত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। যাতে করে আর কেউ ক্যান্সারের ভয়াবহতায় মারা না যায়।’

চলতি আইপিএলে এখনো পর্যন্ত ১০ ম্যাচ খেলে ৪ জয় পেয়েছে রাজস্থান। টুর্নামেন্টের শেষ চারে খেলতে হলে বাকি থাকা ৪ ম্যাচের সবক’টি জিততে হবে তাদের।

About jne

Check Also

দেশে ফিরলেন বিষন্ন তামিম

ঘড়ির কাটায় সময় তখন ঠিক বিকেল ৫টা বেজে ৩০ মিনিট। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *