প্রচ্ছদ / খেলা / টেস্ট খেলতে আইপিএল ছাড়লেন মার্ক উড

টেস্ট খেলতে আইপিএল ছাড়লেন মার্ক উড

স্পোর্টস ডেস্ক
সারা বিশ্ব যখন বুঁদ টি-টোয়েন্টি ক্রিকেটের উন্মাদনায়, তখন নতুন এক দৃষ্টান্ত স্থাপন করলেন ইংলিশ পেসার মার্ক উড। আইপিএলের কাড়ি কাড়ি টাকা এবং গ্ল্যামারকে পাশে রেখে নিজ দেশের হয়ে টেস্ট খেলতে দেশে ফিরে গেছেন চেন্নাই সুপার কিংসের এই পেসার।

আইপিএলের চলতি মৌসুমে মাত্র ১টি ম্যাচে খেলার সুযোগ পেয়েছেন উড। বাকি সময়টা কাটিয়েছেন বেঞ্চে বসেই। তাই নিজের সময় নষ্ট না করে ইংল্যান্ডের আসন্ন গ্রীষ্ম মৌসুমের টেস্ট ম্যাচগুলোর নিজেকে প্রস্তুত করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যার ফলে আইপিএল ছেড়ে নিজ দেশে চলমান কাউন্টি ক্রিকেটে যোগ দিয়েছেন তিনি।
আইপিএল ছেড়ে দেশে ফেরা প্রসঙ্গে উড বলেন, ‘আইপিএল ছেড়ে দেশে ফেরার সিদ্ধান্তটা সম্পূর্ণ ব্যক্তিগত। আমি নিজেকে ইংলিশ সামারের টেস্টের জন্য প্রস্তুত করার লক্ষ্যে দেশে ফিরেছি। টেস্ট দলে জায়গা পেতে কঠোর পরিশ্রম করেছি আমি। যেহেতু চেন্নাই আমাকে খুব একটা ব্যবহার করছে না, তাই আমি কাউন্টিতে খেলে নিজেকে টেস্ট একাদশে ফেরানোর চেষ্টা করে যাবো।’

কাউন্টি চ্যাম্পিয়নশিপে ডারহামের হয়ে খেলেন উড। ২৮ বছর বয়সী এই পেসারকে দলে পেয়ে নির্ভার হয়েছেন ডারহাম কোচ জন লুইস। ২০১৫ সালে অভিষেকের পর থেকে এখনো পর্যন্ত ইংল্যান্ডের জার্সি গায়ে ১১টি টেস্ট খেলার সুযোগ পেয়েছেন উড।

About jne

Check Also

দেশে ফিরলেন বিষন্ন তামিম

ঘড়ির কাটায় সময় তখন ঠিক বিকেল ৫টা বেজে ৩০ মিনিট। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *