শিরোনাম
প্রচ্ছদ / অর্থনীতি / নান্দাইলে ‘রেইনবো পেইন্টস’-এ তৈরি হচ্ছে সর্ববৃহৎ আলপনা

নান্দাইলে ‘রেইনবো পেইন্টস’-এ তৈরি হচ্ছে সর্ববৃহৎ আলপনা

pran-20180412164851

নিজস্ব প্রতিবেদক
ময়মনসিংহের নান্দাইলে চার কিলোমিটার সড়কজুড়ে দেশের সর্ববৃহৎ বৈশাখী আলপনা তৈরির উদ্যোগ গ্রহণ করা হয়েছে। শুক্রবার নান্দাইলের ঘোষপালা আমলিতলা থেকে ঝালুয়া বাজার পর্যন্ত সড়কে এই আলপনা তৈরি হবে।

নান্দাইল পাইলট সরকারি বালিকা বিদ্যালয়ের আয়োজনে এই আলপনা তৈরিতে পৃষ্ঠাপোষকতা করছে দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের রঙয়ের ব্র্যান্ড ‘রেইনবো’।
শুক্রবার সকালে আলপনা তৈরির এ উদ্যোগ উদ্বোধন করবেন স্থানীয় সংসদ সদস্যা আনোয়ারুল আবেদিন খান। আলপনা তৈরিতে অংশ নেবেন নান্দাইল পাইলট সরকারি বালিকা বিদ্যালয়ের প্রায় ৬০০ শিক্ষার্থী। জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজুর রহমান, রেইনবো পেইন্টস-এর প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান, হেড অব মার্কেটিং ফাহিম হোসেন ও ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার নাজমুল আকন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের এ সময় উপস্থিত থাকার কথা রয়েছে।

নান্দাইল পাইলট সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল খালেক জানান, তার স্কুলের শিক্ষার্থীরা চাচ্ছিলেন এমন কিছু করার যেন বিশ্বের বুকে বাংলাদেশকে নতুনভাবে তুলে ধরা যায়। সেজন্য শিক্ষার্থীরা সবচেয়ে বড় বৈশাখী আলপনা একে বিশ্ব রেকর্ড গড়ার উদ্যোগ নিয়েছে।

এই উদ্যোগে এগিয়ে আসায় ‘রেইনবো পেইন্টস’কে তিনি অসংখ্য ধন্যবাদ জানান।

রেইনবো পেইন্টস-এর হেড অব মার্কেটিং ফাহিম হোসেন জানান, দেশের যেকোন বড় অর্জনের সঙ্গে যুক্ত হতে পারা গর্বের বিষয়। এছাড়া রেইনবো পেইন্টস সমাজ সেবামূলক নানা কাজের সঙ্গে জড়িত। আমরা জেনেছি এই সড়কে অনেক সড়ক দুর্ঘটনার কথা। তাই এই আলপনার সঙ্গে আমরা সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক নানা প্রচারণার উদ্যোগ নিয়েছি।

About jne

Check Also

container

চট্টগ্রাম বন্দরে কনটেইনার হ্যান্ডেলিংয়ের রেকর্ড

দেশের প্রধান সমুদ্রবন্দর ২০১৭-১৮ অর্থবছরে ২৮ লাখ ৮ হাজার ৫৫৪ টিইইউ’স (২০ ফুট লম্বা) কনটেইনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *