প্রচ্ছদ / মিডিয়া কর্নার / ঢাকাস্থ ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন

ঢাকাস্থ ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন

1452011994

ঢাকাস্থ ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। ২০১৮-১৯ সালের পূর্ণাঙ্গ এই কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পুনরায় মনোনীত হয়েছেন রেজাউল করিম বাবুল ও আবু সালেহ আকন। গতকাল সকালে ঢাকার সেগুনবাগিচাস্থ বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের কার্যালয়ে সংগঠনে অনুষ্ঠিত এক সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে তারা মনোনীত হন।
২৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হচ্ছেন- সহ-সভাপতি- জাকির হোসেন ইমন ও মো. হুমায়ন কবির, যুগ্ম সম্পাদক- মানিক লাল ঘোষ ও শামিম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক- নয়ন মুরাদ, কোষাধ্যক্ষ- রমজান আলী, দফতর সম্পাদক- শহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক- শাহাবুদ্দিন মাহতাব, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক- হাসান মাহমুদ রিপন, জনকল্যাণ সম্পাদক- ইউসুফ আলী বাচ্চু, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক- এইচ এম আসলাম হোসেন, আইন বিষয়ক সম্পাদক- এনামুল ইসলাম রুবেল, প্রযুক্তি বিষয়ক সম্পাদক- রুদ্র রাসেল নির্বাচিত হন।
এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ১২ জন। এরা হলেন-কবিরুজ্জামান, শাহিন করিম, মিজানুর রহমান (মিজান), মাসুম মিজান, নাসির উদ্দিন শোয়েব, মোহা. জাহাঙ্গীর হোসেন, মোস্তফা কামাল জাহিদ, আবদুল মান্নান ইমরান, মনির হোসেন কাজী, মো. বেল্লাহ হোসেন, আসাদুজ্জামান ও বিপুল শীল।

About arthonitee

Check Also

duj

ডিইউজেকে কার্যকর ট্রেড ইউনিয়ন করতে ঐক্যবদ্ধ থাকার আহ্বান

ঢাকা সাংবাদিক ইউনিয়নকে (ডিইউজে) কার্যকর ট্রেড ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সদস্যদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *