প্রচ্ছদ / খেলা / চেলসির বিপক্ষে ম্যানইউয়ের জয়

চেলসির বিপক্ষে ম্যানইউয়ের জয়

অকা ডেস্ক : শেষ পর্যন্ত ঘুরে দাঁড়িয়ে চেলসির বিপক্ষে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। নিজেদের মাঠে ব্লুজদের ২-১ গোলে হারিয়ে প্রথম পর্বে হারের প্রতিশোধ নিয়েছে মরিনহোর দল।

ম্যানচেস্টারের মাঠে শুরুটা ভালোই হয়েছিল চেলসির। ভাগ্য সহায় হলে ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যেতে পারত দলটি। তবে আলোনসোর ক্রসে মোরাতার নেওয়া শট ক্রসবারে বাধা পায়। ম্যাচের ২৭ মিনিটে গোলের সুযোগ পেয়েছিল সানচেল। তবে মার্শিয়ালের বাড়ানো বল গোলরক্ষক বরাবর শট নেন চিলির এই তারকা।পাল্টা আক্রমণে ম্যাচের ৩২ মিনিটে চেলসিকে এগিয়ে দেন উইলিয়ান। হ্যাজার্ডের বাড়ানো বলে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে গোলটি করেন ব্রাজিলিয়ান এই তারকা।এগিয়ে গিয়ে খুব বেশি সময় স্বস্তিতে ছিল না চেলসি। সাত মিনিট পর লুকাকুর গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। ডি-বক্সের বাইরে থেকে র্শিয়ালের বাড়ানো বল জালে জড়ান বেলজিয়ামের এই স্ট্রাইকারকে।
বিরতি থেকে ফিরে আক্রমণ পাল্টা আক্রমণে খেলা চলে। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৭৫ মিনিটে ম্যানচেস্টারকে লিড এনে দেন লিনগার্ড। বাঁ-দিক থেকে লুকাকুর ক্রসে হেডে বল জালে জড়ান ইংলিশ এই মিডফিল্ডার। বাকি সময় আর গোল না হলে জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়ে রেড ডেভিলসরা।

এ জয়ে ২৮ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে ম্যানচেস্টার ইউনাইটেডের। ১৩ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি।

About akdesk1

Check Also

দেশে ফিরলেন বিষন্ন তামিম

ঘড়ির কাটায় সময় তখন ঠিক বিকেল ৫টা বেজে ৩০ মিনিট। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *