প্রচ্ছদ / খেলা / রোনালদোদের বিপক্ষে অনিশ্চিত নেইমার

রোনালদোদের বিপক্ষে অনিশ্চিত নেইমার

অকা ডেস্ক : উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর লড়াইয়ের দ্বিতীয় লেগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলতে পারবেন না প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) সবচেয়ে তারকা নেইমার।

ঘরের মাঠে মার্সেইকে ৩-০ গোলে হারানোর ম্যাচে গোড়ালিতে মারাত্মক আঘাত পান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। ম্যাচের ৭৭তম মিনিটে বউনা সারের কাছ থেকে বল নেবার সময় গোড়ালিতে বুটের আঘাত লাগে। প্রাথমিক চিকিৎসা দেয়ার পর স্ট্রেচারে করে মাঠের বাইরে নিতে হয় তাকে।স্কাই স্পোর্টস জানায়, হাসপাতালে নেবার পর পরীক্ষা নিরীক্ষা করে জানা গেছে, সাম্বা কিংয়ের পায়ের পাতার হাড়ে চিড় ধরেছে।যদিও বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের ফিরতে কতদিন সময় লাগবে সেটা বিষয়টি নিশ্চিত করে জানায়নি ইংলিশ গণমাধ্যমটি।তবে, এ ধরনের ইনজুরি থেকে সেরে উঠতে সাধারণত এক মাস বা তার বেশি সময় লাগে।
গেলো আগস্টে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা থেকে ২২২ মিলিয়ন ইউরোতে ট্রান্সফার ফি’র রেকর্ড গড়ে প্যারিসের দলটিতে পাড়ি জমান নেইমার।ইউরোপ সেরার লড়াইয়ে রিয়াল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোদের বিপক্ষে প্রথম লেগে গেলো ১৪ ফেব্রুয়ারি মাঠে নামে ফ্রেঞ্চ লিগ ওয়ানের পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটি।লসব্লাঙ্কোসদের মাঠ সান্টিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত প্রথম লেগের ম্যাচে ৩-১ ব্যবধানে হারতে হয়ে নেইমার-কাভানিদের। এবার নিজেদের মাঠ পার্ক দো প্রিন্সেসে দ্বিতীয় লেগে আগামী ৬ মার্চ মাঠে নামবে উনাই এমেরির শীষ্যরা। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে দিবাগত রাত পৌনে দুইটায়।

About akdesk1

Check Also

দেশে ফিরলেন বিষন্ন তামিম

ঘড়ির কাটায় সময় তখন ঠিক বিকেল ৫টা বেজে ৩০ মিনিট। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *