প্রচ্ছদ / ব্যাবসা-বাণিজ্য / “আসেন ব্যবসা করি ফেজবুক গ্রুপের বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন “

“আসেন ব্যবসা করি ফেজবুক গ্রুপের বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন “

বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে আগত প্রায় শতাধিক উদ্যোগতার অংশগ্রহণে অনুষ্ঠিত হয়ে গেল “আসেন ব্যবসা করি” নামক ফেজবুক গ্রুপের প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠান। ঢাকার উত্তরার ৭নম্বর সেক্টরস্থ লাইটহাউস ক্যারিয়ার কলেজের মাঠে গতকাল ২৬শে জানুয়ারি,শুক্রবার বিকেল ৩ঘটিকায় অনুষ্ঠিত হয় এই আয়োজন।

জনাব জাহাঙ্গীর কবির এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফারজানা আক্তার (প্রশাসক , BACCO), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , মোঃ আল এমরান (কো:ফাউন্ডার Storra), জাহাঙ্গীর আলম শোভন (কো:ফাউন্ডার গ্রীন বাংলা ফাউন্ডেশন) ,মোঃ সাইফুল ইসলাম (ব্যবস্থাপনা পরিচালক,ইকেই টেক্স প্রা:লি:), সাকিল আরেফিন (সিইও বিডি সফট্ ইনচ), আমিনুল ইসলাম (সিইও শাহিনস্ হেল্প লাইন )।

আলোচনায় বক্তারা নতুন উদ্যোগতা এবং চলমান উদ্যোগতাদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করেন। এই গ্রুপকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলে একযোগে কাজ করার এবং এই গ্রুপের সদস্য বৃদ্ধি করার জন্য আহ্বান জানানো হয়।

সভাপতির বক্তব্যে জনাব জাহাঙ্গীর কবির জানান তাদের বর্তমানে প্রায় ১ লক্ষ্য ৪৭ হাজারের অধিক সদস্য রয়েছে এবং এই গ্রুপের মাধ্যমে সকলে ভাল ব্যবসা করে যাচ্ছেন এবং ব্যাপক সাড়া পাচ্ছেন।
এই গ্রুপটিকে একটি প্রাতিষ্ঠানিক রূপ দিয়ে সকল নতুন উদ্যোগতা যারা ক্ষুদ্র,মাঝারি এবং বৃহত্তর ব্যবসা করতে আগ্রহী তাদের সার্বিক সহযোগিতা দেয়ার জন্য এই গ্রুপ কাজ করে যাবে। এই অনুষ্ঠানে ১২জন সফল ব্যবসায়ীকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষ পর্বে কেক কেটে বর্ষপূর্তি অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।

About arthonitee

Check Also

এখনো অনেক ব্যাংক সুদহার সিঙ্গেল ডিজিটে আনতে পারেনি

নিজস্ব প্রতিবেদক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, এখনো অনেক ব্যাংক ঋণে সুদহার সিঙ্গেল ডিজিটে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *