প্রচ্ছদ / রাজনীতি / সাইফুর রহমান সোহাগের বাড়ি নিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী

সাইফুর রহমান সোহাগের বাড়ি নিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী

এসএম আরাফাত হাসান:
বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মাদারীপুরের গর্বিত সন্তান সাইফুর রহমান সোহাগের সুইডেন প্রবাসী ২ ভাই ও বাবা- মায়ের পেনশনের টাকায় করা নির্মাণাধীন তিনতলা বাড়ি নিয়ে মিথ্যাচার সংবাদ পরিবেশন করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচীর আয়োজন করেছে বাংলাদেশ ছাত্রলীগ মাদারীপুর জেলা ও সচেতন সুধী সমাজ।

সাইফুর রহমান সোহাগ কেউ অন্যায় করলে তাকে ছাড় দেন নি। সবার সঙ্গেই হাসিমুখে কথা বলেন। নেতাকর্মীদের যেকোনো সমস্যায় তিনি তাদের পাশে থাকেন, সহযোগীতার হাত বাড়িয়ে দেন। তৃণমুলের নেতাকর্মীদের কাছে তিনি জনপ্রিয় একজন ছাত্রনেতা, একজন আদর্শবান ছাত্রনেতা
সাইফুর রহমান সোহাগ। কখনও অন্যায়ের সঙ্গে আপোষ করেন নি। সারাবাংলাদেশে তার পরিচ্ছন্ন ভাবমূর্তি। সংগঠনের শৃঙ্খলা ফিরিয়ে আনতে দৈনিক ১৬/১৭ ঘন্টা পরিশ্রম করেন সংগঠনের জন্য। তার কোনো ব্যাংক ব্যালেন্স নেই। নেই কোনো ব্যক্তগত ব্যবসা- বানিজ্য। তার সুইডেন প্রবাসী দুই ভাইয়ের উপার্জিত অর্থ ও অবসরপ্রাপ্ত বাবা-মায়ের চাকরি জীবনের উপার্জিত টাকা দিয়ে একটি তিনতলা বাড়ি করা হয়েছে। যে বাড়িটি সাইফুর রহমান সোহাগ সভাপতি হওয়ার অনেক আগে থেকেই কাজ শুরু হয়েছে এবং শেষ হয়েছে। অথচ ঢাকার একজন হলুদ সাংবাদিক মাদারীপুরে না এসেই ঢাকা থেকে কারও মনগড়া তথ্যের ওপর একটি অখ্যাত অনলাইন মিডিয়ায় সংবাদ পরিবেশন করে। সেখানে লেখা হয়েছে বাড়িটি না কি ৫ তলা। অথচ ছবি দেয়া হয়েছে ৩ তলা বাড়ির। তার ভাইদের সম্পর্কেও ভুল তথ্য দেয়া হয়েছে। এতে বোঝা যায় সাইফুর রহমান সোহাগের যারা প্রতিপক্ষ রয়েছে রাজনীতিতে, তারাই টাকার বিনিময়ে ওই মিথ্যাবাজ সাংবাদিক দিয়ে নিউজ করা হয়েছে ছাত্রলীগ সভাপতি চরিত্র হননের জন্য। আমরা এই মানববন্ধন থেকে সেই মিডিয়া ও কথিত সাংবাদিককে হুশিয়ার করে দিতে চাই। অবিলম্বে আপনাদের মিথ্যা সংবাদ পরিবেশনের জন্য ভুল স্বীকার করে খমা চান। নইলে ছাত্রলীগ সভাপতিকে লাগবে না, এই মাদারীপুর থেকেই আপনাদের বিরুদ্ধে মানহানি মামলা করব।

About arthonitee

Check Also

উড়ে এসে জুড়ে বসা নেতা নন ফারুক খান

উড়ে এসে জুড়ে বসা নেতা নন ফারুক খান। তিনি কাশিয়ানী- মুকসুদপুরবাসীর আস্থা, ভালোবাসা ও নির্ভরতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *