প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / মাদারীপুরে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মাদারীপুরে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এসএম আরাফাত হাসান: মাদারীপুরে আলাদাভাবে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে মাদারীপুর সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের সামনে থেকে ও ইটেরপুল থেকে জেলা ছাত্রলীগের উদ্দেগে আলাদা দুটি র‌্যালী বের করা হয়। র‌্যালী দুটি শহরের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে জেলা আওয়ামী লীগের কার্যালয় ও কলেজ মাঠে গিয়ে শেষ হয়। এরপর আলাদাভাবে কেক কাটেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

Madaripur 04-01-16 (Student Leuge Birth Day) Pic-03
সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের সামনে থেকে বের হওয়া র‌্যালীর নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসিব খান ও সাধারণ সম্পাদক আবির মাহমুদ তানভীর। এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, যুবলীগের সাধারণ সম্পাদক ও সরকারি নাজিমউদ্দিন কলেজের সাবেক জিএস রুবেল খান, সাবেক জিএস জাহিদুল ইসলাম জাহিদ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজিব সরদার, ছাত্রলীগ নেতা রিপন কাজী, ছাত্রলীগ নেতা সুজন জমাদ্দার, রেজাউল করিমসহ আওয়ামী লীগের বিভিন্ন অংঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অন্যদিকে ইটেরপুল থেকে বের হওয়া র‌্যালীর নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক। এ সময় উপস্থিত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ হোসেন ইয়াদ, জেলা যুবলীগের সভাপতি আতাহার সরদার, সাবেক ছাত্রলীগ নেতা নিয়াজ মোরশেদ, ও সরকারি নাজিমউদ্দিন কলেজের সাবেক ভিপি মশিউর রহমান ইলিয়াস শরীফ, সাবেক ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম তরুনসহ অনেকেই।
উল্লেখ্য, প্রায় এক যুগেরও বেশি সময় ধরে মাদারীপুরে বিভিন্ন রাজনৈতিক অনুষ্ঠান আলাদাভাবে উদ্যাপন করে আসছে বিবাদমান জেলা আওয়ামী লীগসহ তাদের বিভিন্ন অঙ্গসংগঠনের দুটি গ্রুপ।

Madaripur 04-01-16 (Student Leuge Birth Day) Pic-05

About arthonitee

Check Also

নতুন স্বপ্নের সূচনা দেখছে বিএনপি

জাতীয় ঐক্যফ্রন্টের আত্মপ্রকাশের মাধ্যমে নতুন স্বপ্নের সূচনা হলো -এমন মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *