শিরোনাম
প্রচ্ছদ / তথ্যপ্রযুক্তি / যাত্রা শুরু করলো সহজক্রয় ডটকম

যাত্রা শুরু করলো সহজক্রয় ডটকম

sohoj

কেনাকাটার সহজ সমাধান স্লোগানকে সামনে রেখে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো অনলাইন শপ ‘সহজক্রয় ডটকম’। শুক্রবার ধানমণ্ডির জিগাতলায় সহজক্রয় ডটকমের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তারা এই কার্যক্রম শুরু করেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক এবং দৈনিক ঢাকা রিপোর্ট এর সম্পাদক আতিয়ার রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি এই অনলাইন শপটির সাফল্য কামনা করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহজক্রয় ডটকমের প্রধান নির্বাহী মুশফিকুর রহমান সুভ। তিনি তাঁর বক্তব্যে তাদের পণ্যের গুণগত মান এবং এর সহজলভ্যতা নিশ্চিতের অঙ্গীকার করেন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সহজক্রয় ডটকমের সাপ্লাই এন্ড ম্যানেজমেন্ট প্রধান মো. কাউছার, পাবলিক রিলেশন প্রধান সোহেল তাজ, বিপণন প্রধান ফয়সাল মাহমুদ। বক্তারা তাদের বক্তব্যে প্রতিষ্ঠানটির কার্যক্রম তুলে ধরেন।

নিত্য প্রয়োজনীয় ও শখের সব কিছুই এই অনলাইন শপ থেকে কেনা যাবে। নারীদের জন্য সহজক্রয় ডটকমের বিশেষ আকর্ষণ হলো আমেরিকা ও জার্মানি থেকে আমদানীকৃত প্রসাধনীর বিশাল পসরা। এছাড়াও চাল-ডাল থেকে শুরু করে যাবতীয় প্রয়োজনীয় পণ্য ও লাইফস্টাইলের সবকিছুই পাওয়া যাবে এক ক্লিকে সহজ ক্রয়ের ওয়েবপেজে।

অনলাইন শপটির ওয়েবসাইট www.sohojkroy.com অথবা ফেসবুক পেজ www.facebook.com/sohojkroy.shopingzone থেকে যে কেউ তার পছন্দসই পণ্যটি অর্ডার করতে পারবেন। কুরিয়ারের মাধ্যমে নির্দিষ্ট সময়ে পণ্যটি তিনি হাতে পেয়ে যাবেন।

পণ্যের দাম পরিশোধ করতে পারবেন বিকাশ, ডিবিবিএল, ইউক্যাশ অথবা এমক্যাশ মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে। রাজধানী ঢাকায় ১২ ঘণ্টার মধ্যেই পণ্য বুঝে পাওয়ার সুবিধা এবং ঢাকার বাইরে সারা দেশে ২৪ ঘণ্টার মধ্যেই পণ্য পৌঁছে দেওয়ার সুবিধা থাকছে সহজক্রয় ডটকমে।

About arthonitee

Check Also

IMG_20171223_161308

যশোরে ই-ম্যাথের গনিত কর্মশালা অনুষ্ঠিত

গনিতের উৎসাহ সৃষ্টির প্রধান উপায় হচ্ছে ক্লাসের বাইরের জীবনের সাথে গনিতের যোগসূত্র স্থাপন। শিক্ষকদের উদ্দেশ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *