প্রচ্ছদ / শিল্প-সাহিত্য / বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এমবিএ এ্যালামনাই এসোসিয়েশন এর বার্ষিক বনভোজন

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এমবিএ এ্যালামনাই এসোসিয়েশন এর বার্ষিক বনভোজন

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এমবিএ এ্যালামনাই এসোসিয়েশন( বিওইউএমএএ- বউমা) এর বার্ষিক বনভোজন কুমিল্লার শালবন বিহারে ২৫ ডিসেম্বর-২০১৭, সোমবার অনুষ্ঠিত হয়। বউমা’র আজীবন সদস্য, সাধারণ সদস্য ও আগত অতিথিদের সমন্বয়ে এক উৎসবমুখর পরিবেশে সারাদিনব্যাপী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, স্কুল অব বিজনেস এর ডীন অধ্যাপক মোস্তফা আজাদ কামাল । অন্যান্যদের মধ্যে অনুষদ সদস্য অধ্যাপক ড.ইকরামুল হক, সহকারী অধ্যাপক মোঃ তারিকুল ইসলাম উপস্থিত থেকে অনুষ্ঠানের সার্বিক তদারকি করেন।
সকাল সাতটায় বিশ্বাবিদ্যালয়ের ঢাকাস্থ ক্যাম্পাস ও সাড়ে ছয়টায় গাজীপুরস্থ মুল ক্যাম্পাস হতে যাত্রা শুরু হয়। সকলের অংশগ্রহণে স্বাগত বক্তব্য, পরবর্তী সাংগঠনিক পরিকল্পনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বার্ষিক বনভোজন ও পুনর্মিলনীর সমাপ্তি ঘোষনা করা হয়।
উল্লেখ যে ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করার পর হতে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এমবিএ এ্যালামনাই এসোসিয়েশন( বিওইউএমএএ- বউমা) বিভিন্ন সামাজিক দায়বদ্ধতামূলক কর্মকান্ডে সদস্যদের অংশগ্রহণ নিশ্চিত করার ক্ষেত্রে দৃঢ় প্রতিজ্ঞ। এরই অংশ হিসেবে আগামী ০৫ জানুয়ারি -২০১৮ গাজীপুরস্থ মূল ক্যাম্পাসে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ঘোষনা করেন বিওইউএমএএ- বউমা এর প্রধান সমন্বয়কারী, স্কুল অব বিজনেস এর সহকারী অধ্যাপক জনাব মোঃ তারিকুল ইসলাম।

About arthonitee

Check Also

শ্যামসুন্দর সিকদার এর কবিতা “প্রবঞ্চনা দেখি”

প্রবঞ্চনা দেখি —শ্যামসুন্দর সিকদার   সারাদিন সম্প্রীতির অভিনয় করি মাঝে মাঝে আমিও কেমন হয়ে যাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *