প্রচ্ছদ / তৃনমূলের রাজনীতি / শ্রদ্ধা আর আনন্দে মৌলভীবাজার বিজয় দিবস উদযাপন

শ্রদ্ধা আর আনন্দে মৌলভীবাজার বিজয় দিবস উদযাপন

News pic 2

আহমদ বখত রতন (মৌলভীবাজার):

মহান বিজয় দিবস উপলক্ষে বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেছেন মৌলভীবাজারের সর্বস্তরের মানুষ। গতকাল শনিবার প্রথম প্রহর থেকে মৌলভীবাজার কেন্দ্রীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়।ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান মৌলভীবাজার -৩ আসনের সাংসদ সৈয়দা সায়রা মহসিন এমপি, জেলা প্রসাশক মো: তোফায়েল ইসলাম, বর্তমান জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, পুলিশ সুপার মো: শাহ জালাল, পৌর মেয়র ফজলুর রহমান প্রমুখ।

এ ছাড়াও মৌলভীবাজার প্রেসক্লাব, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরাম, জেলা সাংবাদিক ইউনিয়ন, জেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা কমান্ড, সিভিল সার্জন, চেম্বার অব কমার্স, মৌলভীবাজার রেড ক্রিসেন্ট সোসাইটি, মৌলভীবাজার সরকারী কলেজ, আইনজীবি পরিষদ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, প্রধান ডাকঘর, দি ফ্লাওয়ার্স কে,জি এন্ড হাই স্কুল , সৈয়দ শাহ মোস্তফা কলেজ, হোয়াইট পার্ল কলেজ, সদর আওয়ামী লীগ, নবীনলীগ, সমাজ কল্যাণ সমিতি, বাংলাদেশ মহিলা পরিষদ, জেলা ছাত্রলীগ, জেলা বিএনপি, ছাত্রদল, শ্রমিক দল স্বেচ্ছাসেবক দল, ব্যাংক অফিসার্স ক্লাব, পাবলিক লাইব্রেরী, জালালাবাদ গ্যাস, দোকান কর্মচারী ইউনিয়ন সহ বিভিন্ন প্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক সরকারি-বেসরকারি সংগঠন, রাজনৈতিক দল ও সর্বস্তরের মানুষ শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এর পর সকালে মৌলভীবাজার ষ্টেডিয়ামে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, ও বর্ণাঢ্য কুচকাওয়াজ প্রদর্শন ও পুরস্কার বিতরন করা হয়।

এছাড়াও জেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধা সংসদের আয়োজনে মুক্তিযুদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া, মৌলভীবাজার পৌর সভা কতৃক পৌর মিলনায়তনে মুক্তিযুদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা। বিজয় দিবস উপলক্ষে জেলা বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক সংগঠনগুলো দিনব্যাপি নানা কর্মসূচি পালন করে।

About arthonitee

Check Also

arafat

মাদারীপুর পুলিশ প্রশাসন এর উদ্যোগে বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতার শুভ উদ্বোধন

এস,এম আরাফাত হাসান: মাদারীপুর জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্স মাঠে ‘স্বাধীনতা দিবস কাবাডি প্রতিযোগিতা’ শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *