প্রচ্ছদ / ব্যাবসা-বাণিজ্য / ২১-২৫ ডিসেম্বর রিহ্যাব ফেয়ার

২১-২৫ ডিসেম্বর রিহ্যাব ফেয়ার

রিহ্যাব ফেয়ার-২০১৭ আগামী ২১ হতে ২৫ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম-এ অনুষ্ঠিত হবে। রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রিহ্যাবের ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী চৌধুরী শাওন এমপি।
তিনি বলেন, ২১ ডিসেম্বর বেলা ১১টায় প্রধান অতিথি হিসিবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন- বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি।
সংবাদ সম্মেলনে জানানো হয়, মেলার প্রথম দিন বেলা ২টার পর ক্রেতা ও দর্শনার্থীরা মেলায় প্রবেশ করতে পারবেন। অন্যদিনগুলোতে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত প্রবেশ করতে পারবেন।
লিখিত বক্তব্যে নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, এবারের মেলায় ২০৩টি স্টল থাকবে। এছাড়া ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৩টি অর্থলগ্নিকারী প্রতিষ্ঠান অংশ নেবে। এন্ট্রি টিকিট এবং ড্রপ বক্সের স্পন্সর হয়েছে বি-প্রপার্টি ডটকম। টিকিট কাউন্টারের স্পন্সর হয়েছে ‘নাওয়াল কনস্ট্রাকশন লিমিটেড’। স্পন্সর হিসেবে অংশগ্রহণ করছে মোট ২৪টি প্রতিষ্ঠান।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, মেলায় দুই ধরণের টিকিট থাকবে। একটি সিঙ্গেল এন্ট্রি অপরটি মাল্টিপল এন্ট্রি। সিঙ্গেল টিকিটের প্রবেশ মূল্য ৫০ টাকা। মাল্টিপল টিকিট ১০০ টাকা। মাল্টিপল এন্ট্রি টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলার সময় ৫বার প্রবেশ করতে পারবেন। এন্ট্রি টিকিটের প্রাপ্ত অর্থ দুস্থদের সাহায্যে ব্যয় করা হবে। এট্রি টিকিটের র‌্যাফেল ড্রতে থাকবে আকর্ষণীয় পুরস্কার। মেলার শেষ দিন ২৫ ডিসেম্বর রাত ৯টায় র‌্যাফেল ড্র হবে। ১ম পুরস্কার- একটি প্রাইভেট কার, ২য় পুরস্কার-একটি মোটর সাইকেল, ৩য় পুরস্কার-একটি ফ্রিজ, ৪র্থ পুরস্কার-একটি ৪২ ইঞ্চি এলইডি টেলিভিশন, ৫ম পুরস্কার-একটি ওয়াশিং মেশিন এবং ৬ষ্ঠ থেকে ১০ম পুরস্কার থাকবে মোবাইল ফোন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- রিহ্যাবের ১ম সহ-সভাপতি লিয়াকত আলী ভূঁইয়া, পরিচালক শাকিল কামাল চৌধুরী, কামাল মাহমুদ, আবু বকর সিদ্দিক প্রমুখ।

About arthonitee

Check Also

শেয়ার দিয়ে এনআরবি ব্যাংকের ঋণ পরিশোধ করলো সুহৃদ

নিজস্ব প্রতিবেদক এনআরবি ব্যাংকের কাছ থেকে নেয়া ঋণের অর্থ শেয়ার দিয়ে পরিশোধ বা সমন্বয় করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *