প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / অভিবাসন নিয়ে নেটওয়ার্কিং ও যোগাযোগ বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা

অভিবাসন নিয়ে নেটওয়ার্কিং ও যোগাযোগ বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা

AzizulIslamspeches-ed

চট্টগ্রামে বিদেশ যেতে ইচ্ছুক কর্মীদের নিরাপদ অভিবাসন সংক্রান্ত নেটওয়ার্কিং ও যোগাযোগ বিষয়ে এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাসের আয়োজনে এ প্রশিক্ষণে আনোয়ারা, চন্দনাইশ ও রাঙ্গুনিয়া উপজেলার মোট ২৫টি ইউনিয়ন অভিবাসন উপকমিটির নেতারা অংশ নেন।
নগরীতে দুই দিনব্যাপী প্রশিক্ষণের সমাপনী দিনে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) অতিথি ছিলেন জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস চট্টগ্রামের সহকারী পরিচালক মোহাম্মদ জহিরুল আলম মজুমদার ও পাঁচলাইশ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মোহাম্মদ আজিজুল ইসলাম।
অনুষ্ঠানে অতিথিরা তৃণমূল জনগোষ্ঠী, বিশেষ করে বিদেশ গমনেচ্ছু কর্মী, বিদেশ ফেরত ও অভিবাসী পরিবার সদস্যদের সুযোগ-সুবিধা বৃদ্ধিতে বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে সুসম্পর্ক স্থাপনের জন্য নেটওয়ার্কিং ও যোগাযোগ প্রশিক্ষণ সক্ষমতা বৃদ্ধিতে সহায়ক বলে মত প্রকাশ করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ-কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র চট্টগ্রামের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোহাম্মদ নজরুল ইসলাম, গামকা চট্টগ্রামের জেনারেল ম্যানেজার মোহাম্মদ নজরুল ইসলাম (মামুন), আল নবাবী হজ কাফেলার এস এম সৈয়দুল করিম এবং কারিতাস কর্মকর্তা শ্যামল চন্দ্র মজুমদার।

About arthonitee

Check Also

mada

মাদারীপুরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

এসএম আরাফাাত হাসান: স্বাধীনতা দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে মাদারীপুর জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, রাজনৈতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *