প্রচ্ছদ / তৃনমূলের রাজনীতি / জিনাত রেহানা খান কাশিয়ানী উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী

জিনাত রেহানা খান কাশিয়ানী উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী

zinat

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী জননেত্রী পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জিনাত রেহানা খান। তিনি ইতিমধ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণ সংযোগ শুরু করছেন। ঈদ-পূজা, খেলাসহ প্রতিটি অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন। তিনি প্রতিটি দিবসে জননেতা মুহাম্মদ ফারুক খান এমপির পক্ষে উপজেলা ব্যাপী পোস্টারিং করছেন।
রবিবার বিকালে উপজেলার জয়নগর বাজারে একটি মতবিনিময় সভায় তিনি বলেন, সুখে-দু:খে সর্বদা জনগনের পাশে ছিলাম, আছি ইনশায়াল্লাহ থাকব। অন্যায় ভাবে কখনোই কারো উপর জুলুম করতে দিবোনা। কারো মাধ্যমে রাষ্ট্রের সম্পদ নষ্ট হতে দিবো না। সরকার কর্তৃক প্রেরিত প্রতিটি অর্থ জনগণ যাতে সুন্দর ভাবে পায় সেজন্য আমি চেষ্ঠা করে যাচ্ছি ভবিষ্যতেও যাবো। জনগণের সেবা করতে চাই। তাই আমি আগামী নির্বাচনে কাশিয়ানী উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী।

তিনি বলেন, এলাকায় সুশাসন প্রতিষ্ঠা, সুষমউন্নয়ন ও আধুনিকতার ছোঁয়ায় নতুনত্বের স্বপ্ন নিয়ে কাশিয়ানী উপজেলাকে সর্বাধুনিক মডেল উপজেলায় রূপান্তরিত করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করছি। আশাকরি জননেত্রী শেখ হাসিনা ও গোপালগঞ্জ-১ আসনের উন্নয়নের রূপকার জননেতা মুহাম্মদ ফারুক খান এমপি কাশিয়ানীর উন্নয়নের স্বার্থে আমাকে মনোনয়ন দিবেন।
উল্লেখ্য, জননেত্রী পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জিনাত রেহানা খান মুকসুদপুরের বেজড়ার ঐতিহ্যবাহী গ্রামের খান পরিবারের সন্তান ও কাশিয়ানীর মাঝিগাতি গ্রামের মোল্লা পরিবারের পুত্রবধূ।

About arthonitee

Check Also

Muksudpur Jubolig photo 11 November 17

মুকসুদপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সরদার মজিবুর রহমান (গোপালগঞ্জ): সারা দেশের মত জাকজমক পুর্ণ নানান কর্মসুচীর মধ্য দিয়ে মুকসুদপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *