প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / মুকসুদপুরে ২ মৎস্য ব্যবসায়ী জরিমানা

মুকসুদপুরে ২ মৎস্য ব্যবসায়ী জরিমানা

court

সরদার মজিবুর রহমান (গোপালগঞ্জ):

গোপালগঞ্জের মুকসুদপুরে মা ইলিশ মাছ আটকসহ ২ মৎস্য ব্যবসায়ী জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুর গোপন সংবাদের ভিক্তিতে উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা করে লোহাচুড়া নতুন বাজার সংলগ্ন লোহাচুড়া মাদ্রাসার নদীর ঘাটে বিক্রি করার জন্য ট্রলারে তোলার সময় ৫ মন ইলিশ মাছসহ ২ মৎস্য ব্যবসায়ী মনির হোসেন ব্যাপারী (৩৫) পিতা আবুবক্কার ব্যাপারী আল-আমিন ব্যাপারী (৩০) পিতা ছোলামান ব্যাপারী উভয় গ্রাম লোহাচুড়া কে আটক করা হয়।

মোবাইল কোটে র্সোপদ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান মোবাইল কোটে আটককৃত ৫ হাজার টাকা জরিমানা করেন। আটককৃত ৫ মন ইলিশ মাছ উপজেলার ২২ টি এতিম খানা মাদ্রাসায় বিতরণ করেন। মোবাইল কোর্টে মুকসুদপুর থানার পক্ষে সহযোগিতা এসআই সিরাজুল ইসলাম।

উল্লেখ্য ইলিশের প্রধান প্রজনন মৌসুম ১ আক্টোম্বর থেকে ২২ আক্টোবর পর্যন্ত মা ইলিশ সংরক্ষনের জন্য সারা দেশে ইলিশ মাছ আহরন বিপন্ন মজুদ এর বিক্রয় পরিবহন ও বিনিময় সরকার নিষিদ্ধ ঘোষনা করছেন।

About arthonitee

Check Also

fighter-20180412170952

কোটা সম্পর্কে মুক্তিযোদ্ধার সন্তানদের বিবৃতি

নিজস্ব প্রতিবেদক মুক্তিযুদ্ধের চেতনাভিত্তিক প্রশাসন গড়ার স্বার্থে মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *