প্রচ্ছদ / তথ্যপ্রযুক্তি / ফ্রিল্যান্সিং এ আগ্রহীদের আইসিটি ক্যারিয়ার এর বিশেষ প্রশিক্ষণ

ফ্রিল্যান্সিং এ আগ্রহীদের আইসিটি ক্যারিয়ার এর বিশেষ প্রশিক্ষণ

ict

জানুয়ারি ২০১৮ থেকেই আয় শুরু করতে আগ্রহী এমন ৫০ জন প্রশিক্ষণার্থীকে বাছাই করে আসছে অক্টোবর-নভেম্বর দুই এই মাসে গ্রাফিক্স ডিজাইন এর উপরে প্রশিক্ষণ দিচ্ছে আইসিটি ক্যারিয়ার ।
গ্রাফিক্স ডিজাইনে শেখানো হবে লোগো ডিজাইন, প্রোডাক্ট হলোগ্রাম ডিজাইন, ইমেজ রিসাইজ এন্ড এডিটিং, স্কেচ তৈরি, ওয়েব সাইটের ডিজাইন, বিজনেস কার্ড, ব্যানার, পোস্টার, স্টিকার, মেমো, প্রেড, আইডি কার্ড,বিলবোর্ড, পণ্যের বিজ্ঞাপণ, পণ্যের প্যাক, দাওয়াত কার্ড, সাইনবোর্ড, ম্যাগাজিন, লিফলেট ইত্যাদি।
ডিসেম্বর মাসে মার্কেটপ্লেস সম্পর্কে ধারনা, গ্রাফিক্স ডিজাইনারদের জন্য মার্কেটপ্লেস এ কি কি কাজ আছে, বিভিন্ন মার্কেটপ্লেস এ একাউন্ট করা, প্রোফাইল ১০০% করা, কিভাবে প্রোফাইল সাজাতে হয়, সার্ভিস ডিসক্রাইব (ফাইভার গিগ, পিপিএইচ আওয়ারলি, ফাইভ স্কুয়াড সার্ভিস), ক্লায়েন্ট হ্যান্ডলিং, বায়ারকে রিকোয়েস্ট অফার পাঠানো, কাজ নেওয়া, কাজ সম্পূর্ন করে ডেলিভেরি দেয়া।

এ বিষয় গুলো প্রশিক্ষন প্রদান করে নতুন বছরের প্রথম দিন থেকে (জানুয়ারি ২০১৮) আয় শুরু করার উপযোগী করে গড়ে তুলতে এক ভিন্ন ধরনের প্রশিক্ষণ প্যাকেজ ঘোষনা করেছ আইসিটি ক্যারিয়ার।

ক্লাশ শুরু হবে ৬ অক্টোবর ২০১৭
কোর্স ফি : ৫০০০ টাকা।, গ্রাফিক্স ডিজাইন জানা থাকলে ২০০০ টাকায় শুধুমাত্র ফ্রিল্যান্সিং কোর্স করার সুযোগ আছে।

বিস্তারিত: আইসিটি ক্যারিয়ার (১৩৫, নিচতলা), কনকর্ড এম্পরিয়াম শপিং কমপ্লেক্স, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাঁটাবন, ঢাকা। ০১৭১২৯১১৫৬৯,০১৬২৬০৩২৭৭১

About arthonitee

Check Also

pic

ঢাকায় গাড়িমুক্ত সড়কের যাত্রা শুরু

গণপরিবহন ব্যবস্থার উন্নয়ন ও ব্যক্তিগত গাড়ির ব্যবহার নিয়ন্ত্রণে আনার মাধ্যমে পরিবেশ, স্বাস্থ্য এবং অর্থনৈতিক উন্নয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *