প্রচ্ছদ / তথ্যপ্রযুক্তি / আইসিটি ক্যারিয়ারে শুরু হচ্ছে C# প্রশিক্ষন

আইসিটি ক্যারিয়ারে শুরু হচ্ছে C# প্রশিক্ষন

c#

ভিন্ন ধারার তথ্যপ্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণ “আইসিটি ক্যারিয়ার” এর শুরু হচ্ছে C# প্রশিক্ষন। আইসিটি ক্যারিয়ার এ C# এর উপরে প্রশিক্ষণ দিবেন নাজমুস সাকিব। ইসিটি ক্যারিয়ার এ আনুষ্ঠানিক কাজ শুরুর সময় তিনি তার প্রশিক্ষণ এর বিষয়বস্তু C# সম্পর্কে বলেন, বর্তমানে IT Sector এ C# এক উন্নয়ন প্যাকেজ। যেটা আপনি ব্যবহার করতে পারেন নিশ্চিত ভবিষ্যত কর্মজীবনে। C# এ আছে just-in-time compilation, native optimization, and caching সেবা যা সেরা পারফরম্যান্স প্রদান করে ও দ্রুত কোডিং করতে সাহায্য করে।
C# এমন ই একটি প্ল্যাটফর্ম যেটা আপনাকে চাকরি খুঁজে পেতে সাহায্য করে এবং ভবিষ্যত সফ্টওয়্যার ডেভেলপার হিসাবে প্রস্তুত করে।
উল্লেখ্য অফিস ম্যানেজমন্টে /গ্রাফিক্স ডিজাইন/ পিসি হার্ডওয়্যার মেইনটেন্যােন্স/ বেসিক ওয়েব ডিজাইন/পিএইচপি/ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট/ নেটওয়ার্কিং/অটোক্যাড/ একাউন্টিং সফটওয়্যার ট্যালি/ থ্রিডি স্টুডিও ম্যাক্স/ স্কেচ আপ/ ৬ মাস মেয়াদী ডিপ্লোমা/১ বছর মেয়াদী ডিপ্লোমাসহ অন্যান্য কোর্সে প্রশিক্ষণ দেয় আইসিটি ক্যারিয়ার ।

বিস্তারিত: আইসিটি ক্যারিয়ার (১৩৫, নিচতলা), কনকর্ড এম্পরিয়াম শপিং কমপ্লেক্স, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাঁটাবন, ঢাকা। ০১৭১২৯১১৫৬৯,০১৬২৬০৩২৭৭১

About arthonitee

Check Also

corpo

অগ্রযাত্রার ৮ বছরে কর্পোরেট ম্যাগাজিন

৮৪ টি নিয়মিত প্রকাশনা আর ১৮ টি বিশেষ সংখ্যা প্রকাশ করে অগ্রযাত্রার ৮ বছরে পা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *