শিরোনাম
প্রচ্ছদ / রাজনীতি / জাতীয় নির্বাচনকে অস্থীতিশীল করতে বাংলাদেশে প্রবেশ করছে রোহিঙ্গারা – ডিআইজি মনির উজ-জামান

জাতীয় নির্বাচনকে অস্থীতিশীল করতে বাংলাদেশে প্রবেশ করছে রোহিঙ্গারা – ডিআইজি মনির উজ-জামান

pic-25

আলমগীর হোসেন (লক্ষ্মীপুর): চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ড. এস এম মনির উজ-জামান বলেছেন, ‘মিয়ানমারের আরাকান রাজ্যে মুসলিম নিধনে পেছন থেকে কাজ করছে পাকিস্তানি সেনাবাহিনী। আর আগামী জাতীয় সংসদ নির্বাচনে অস্থীতিশীল পরিবেশ সৃষ্টি করতে রোহিঙ্গারা বাংলাদেশে প্রবেশ করছে। এতে ৭১ এর পরাজিত শক্তি স্বাধীনতার সার্বভৌমত্ব ক্ষুন্ন করার নতুন ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেন তিনি।’
বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে লক্ষ্মীপুর সোনা মিয়া ঈদগাহ মাঠে জেলা কমিউনিটি পুলিশিং সেল এর আয়োজনে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পুলিশের এই কর্মকর্তা মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে সামাজিকভাবে আন্দোলন গড়ে তুলার আহবান জানিয়ে আরো বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে দেশের ১৬ কোটি মানুষের ৩২ কোটি হাত যদি বাড়িয়ে দেই তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়া সম্ভব।’
সমাবেশে জেলা পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, পৌর মেয়র আবু তাহের, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, কমিউনিটি পুলিশিং সেল এর জেলা সভাপতি সৈয়দ জিয়াউল হুদা আপলু , সাধারণ সম্পাদক জাকির হোসেন ভুঁইয়া আজাদ প্রমুখ।
সমাবেশে জেলার ৬টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ সুশীল সমাজের ব্যক্তিবর্গ, স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ ও কমিউনিটি পুলিশিং সেলের সদস্যরা উপস্থিত ছিলেন।

About arthonitee

Check Also

arafat

জাতীয় সাংবাদিক সংস্থা মাদারীপুর জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

জাতীয় সাংবাদিক সংস্থা মাদারীপুর জেলা শাখার উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । স্থানীয় শাখায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *