প্রচ্ছদ / সফলতার গল্প / ন্যাশনাল ব্যাংকার্স এওয়্যার্ড দিবে “অ্যাসোসিয়েশন অব ব্যাংক অফিসার্স বাংলাদেশ

ন্যাশনাল ব্যাংকার্স এওয়্যার্ড দিবে “অ্যাসোসিয়েশন অব ব্যাংক অফিসার্স বাংলাদেশ

স্বাধীনতা, সাম্য, সামাজিক ন্যায়বিচার, অর্থনৈতিক মুক্তি এবং একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য জাতির পিতার সুযোগ্য কন্যা আমাদের প্রিয় জননেত্রীর নিরন্তর প্রচেষ্টায় দূর্বার গতিতে এগিয়ে চলছে । উন্নয়নের এই মহাসড়কের অর্থনৈতিক কর্মকান্ডে গতিশীলতা এবং আধুনিক ব্যাংকিং ব্যবস্থায় “অ্যাসোসিয়েশন অব ব্যাংক অফিসার্স বাংলাদেশ(ABOB)” ব্যাংক কর্মকর্তাদের মূল প্লাটফরম হিসেবে সকল ব্যাংক কর্মকর্তাদের একত্রিকরন এর মাধ্যমে ব্যাংকিং উৎকর্ষসাধন এবং বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। এই সংগঠনটি ইতোমধ্যে ব্যাংকারদের গঠনমূলক পরিবর্তনের মাধ্যমে যেমন ব্যাংকিং কাজে মনোযোগে উৎসাহিত করে তেমনি ব্যাংকারদের সুযোগ-সুবিধা,দায়িত্ব সচেতনতা ও আত্মউন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় ব্যাংকিং খাতে অবদানের স্বীকৃতি স্বরুপ প্রতিথযশা ব্যাংকারদের জন্য ২০১৮ সালে “ন্যাশনাল ব্যাংকার্স এওয়্যার্ড” প্রবর্তন করা হয় এবং ড. মোহাম্মদ ফরাস উদ্দিন সহ পাচঁজন খ্যাতিমান ব্যাংকারদের প্রথমবার ন্যাশনাল ব্যাংকার্স এওয়্যার্ড প্রদান করা হয়। গত বৎসরের ন্যায় এবারও “অ্যাসোসিয়েশন অব ব্যাংক অফিসার্স বাংলাদেশ(ABOB)” বাংলাদেশের প্রতিথযশা ব্যাংকারদের মাঝে “ ন্যাশনাল ব্যাংকার্স এওয়্যার্ড-২০১৯” প্রদান করবে।
এ লক্ষ্যে প্রার্থী মনোনয়ন এর জন্য আপনাদের নিকট থেকে উপযুক্ত ব্যাংকারের নাম প্রস্তাব করার অনুরোধ করা হলো। যে সকল ব্যাংকার ব্যাংকিং খাতে বা অন্য কোন জাতীয় ক্ষেত্রে বিশেষ অবদান রেখেছেন তাঁদের জীবন বিত্তান্ত ও অবদানের বিশদ বিবরণ সহ আগামী ৩০ নভেম্বরের মধ্যে মেইল করুন এই ঠিকানায় abob.bd@gmail.com । বিজ্ঞ জুরী বোর্ডের মাধ্যমে প্রার্থী চূড়ান্ত করে খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে “ ন্যাশনাল ব্যাংকার্স এওয়্যার্ড-২০১৯” প্রদান করা হবে।

About arthonitee

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উচ্চতর সামাজিক বিজ্ঞান গবেষণা কেন্দ্রের পরিচালক নিযুক্ত হলেন ড. জিয়া রহমান

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাধ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. জিয়া রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের উচ্চতর সামাজিক বিজ্ঞান গবেষণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *