প্রচ্ছদ / ধর্ম / প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে : ধর্ম প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে : ধর্ম প্রতিমন্ত্রী

পুরাতন ঢাকায় ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে ‘বিজয়া সম্মিলন ২০১৯’ এর অনুষ্ঠানে তিনি ভোলা পরিস্থিতি ও শুদ্ধি অভিযানসহ দেশে বিরাজমান বিভিন্ন বিষয় নিয়ে কথা বলছিলেন।

জাতীয় মন্দিরের মেলাঙ্গনে আয়োজিত অনুষ্ঠনে দূর্গা পূজায় শ্রেষ্ঠ প্রতিমা, সাজসজ্জা ও প্রকাশনায় পুরস্কার বিতরণের সময় রাজাকার, আলবদরের দেশ বিরোধী ষড়যন্ত্র এখনো অব্যাহত রয়েছে বলে মন্তব্য করেন ধর্ম প্রতিমন্ত্রী। দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন কেড়ে নিতে তৎপর অপশক্তি। এজন্য ভোলা, বুয়েটসহ দেশে নতুন নতুন ইস্যু তৈরী করে ঘোলা পানিতে মাছ স্বীকারের পায়তারা চালানো হচ্ছে। এদের প্রতিহত করতে আরো একটি গ্যারিলা যুদ্ধের প্রস্তুতি নিতে সব ধর্মের মানুষের প্রতি আহবান জানান শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে দেয়া হবে না বলেও হুশিয়ার করেন তিনি।
দেশকে সমৃদ্ধশালী করার পাশাপাশি জননেত্রী শেখ হাসিনা আন্তর্জাতিক নেতায় পরিনত হওয়ায় অনেকে তা সহ্য করতে পারছে না বলেও মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার মন্ত্রী মো: তাজুল ইসলাম। মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি শৈলেন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, জুয়েল আরেং এমপি, রামকৃষ্ণ মন্দির ও মিশনের অধ্যক্ষ স্বামী পূর্ণাত্মানন্দ মহারাজসহ ধর্মীয় গুরু ও নেতারা।

সব ধর্মের মানুষের আত্মদানের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ এডভোকেট শেখ মো: আব্দুল্লাহ বলেন, এ দেশে সব ধর্মের মানুষ সমান অধীকার নিয়ে বসবাস করবে। মাননীয় প্রধানমন্ত্রীর এ দিতনির্দেশনায় দেশ পরিচালিত হচ্ছে। তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার।

About arthonitee

Check Also

ফেনী আইটি ফোরাম এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকাস্থ ফেনী আইটি ফোরামের কার্যনির্বাহী পরিষদের উদ্যোগে গত ১৭ মে, ২০১৯ বিকাল ৫ ঘটিকায় বিসিএস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *