প্রচ্ছদ / রাজনীতি / প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দেশের সকল মসজিদে বিশেষ মোনাজাত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দেশের সকল মসজিদে বিশেষ মোনাজাত

হে মহান আল্লাহ তুমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হায়াত বাড়িয়ে দাও। তাঁকে সুস্থ রাখো, তিনি যেন মানুষের সেবা অব্যাহত রাখতে পারেন, দেশ আরো এগিয়ে নিতে পারেন। জুম্মা’র নামাজের মোনাজাতে এভাবেই বাংলাদেশের কোটি মানুষ বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনার জন্য মহান আল্লাহ’র কাছে দোয়া করেছেন।
আগামীকাল ২৮ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রীর ৭৩ তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে দেশের সকল মসজিদে তাঁর জন্য দোয়া ও মোনাজাতের আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগ।
এ দিন জাতীয় মসজিদ বায়তুল মুকাররমে জুম্মা’র নামাজ ও দোয়ায় শরিক হন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, প্রচার সম্পাদক ও তথ্য মন্ত্রী ডক্টর হাছান মাহমুদ, ধর্ম বিষয়ক সম্পাদক ও ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। মহানগর, বিভিন্ন সহযোগী সংগঠনসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা দোয়ায় অংশ নেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ঘাতকের বুলেটে নির্মমভাবে নিহত তাঁর পরিবারের সদস্য, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ বীর শহীদ, ভাষা আন্দোলন, ২১ আগষ্ট গ্রেনেড হামলাসহ বিভিন্ন আন্দোলন সংগ্রামে শহীদদের আত্মার মাগফিরাতও কামনা করা হয় মোনাজাতে।

About arthonitee

Check Also

আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সভায় ২০১৯ সালের হজ ব্যবস্থাপনার উচ্ছসিত প্রশংসা

রাজধানীর ধানমন্ডিতে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সভায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *