প্রচ্ছদ / মিডিয়া কর্নার / সাংবাদিক সঞ্জয় কর্মকার অভিজিৎ এর জন্মদিন পালন

সাংবাদিক সঞ্জয় কর্মকার অভিজিৎ এর জন্মদিন পালন

মাদারীপুর মৈত্রী মিডিয়া সেন্টারের সভাকক্ষে এক জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার সঞ্জয় কর্মকার অভিজিৎ এর জন্মদিন পালন করা হয়।

জন্মদিন অনুষ্ঠানে সঞ্জয় কর্মকার অভিজিৎ এর কর্মের উপর উপস্থিত সাংবাদিকরা অনুভূতি প্রকাশ করেন। মৈত্রী মিডিয়া সেন্টারের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ইমদাদুল হক মিলনের সঞ্চালনায় এতে প্রথমে বক্তব্য রাখেন মাদারীপুর মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি ও বাংলাদেশ টেলিভিশনের সাংবাদিক মাহবুবর রহমান বাদল।এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক সাংবাদিক এসএম আরাফাত হাসান।

পরে মাদারীপুর মৈত্রী মিডিয়া সেন্টারের নবগঠিত কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করা হয় এবং তাদের প্রত্যেককে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান উপস্থিত সাংবাদিকরা।

পাঠকদের জানিয়ে রাখি সঞ্জয় কর্মকার অভিজিৎ এর জন্মদিন উপলক্ষ্যে মাদারীপুরে তিনটি সংগঠনের পক্ষ থেকে জন্মদিন পালন করা হয়।

মাদারীপুরের জনপ্রিয় সংবাদ ভিত্তিক অনলাইন মিডিয়া বিশ্লেষণ মিডিয়ার পক্ষ থেকে তাঁর জন্মদিনের কেক কাটা হয়। পরে মাদারীপুর প্রথম আলো বন্ধুসভার পক্ষ থেকে শহরের বিশ্লেষণ হাউজে জন্মদিন পালন করা হয়।

সঞ্জয় কর্মকার অভিজিৎ সময় টেলিভিশনে ২০১৪ সাল থেকে অদ্যবধি স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।
মাদারীপুর জেলায় তিনি সাংবাদিকতায় ইতিমধ্যে ব্যাপক সুনাম ও খ্যাতি অর্জন করেছেন । তিনি পড়াশুনায় বেশ কয়েকটি ডিগ্রী অর্জন করেছেন। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকোত্তর এবং জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞানে স্নাতকোত্তর ও এলএল.বি ডিগ্রী অর্জন করেছেন।

১৯৯১ সালে ৮ আগষ্ট বরিশাল জেলার গৌরনদী উপজেলার মেদাকুল গ্রামে তাঁর জন্ম। গণমাধ্যম ব্যক্তি হিসেবে আমি তাঁর এই সফলতা আরও এগিয়ে যাক সেই কামনা করি।

About arthonitee

Check Also

পাঠকের ভালোবাসায় একুশে পদার্পণ পাক্ষিক মুকসুদপুর সংবাদ

পাঠকের ভালোবাসায় একুশে পদার্পণ করছে ‘ মুকসুদপুর সংবাদ’। দীর্ঘ এ পথচলায় যারা নানাভাবে সহযোগিতা করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *