প্রচ্ছদ / প্রতিনিধিদের পাঠানো খবর / ইউপি সদস্য প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন কর্মকর্তা বরাবর অভিযোগ দাখিল

ইউপি সদস্য প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন কর্মকর্তা বরাবর অভিযোগ দাখিল

খন্দকার রবিউল ইসলাম (রাজবাড়ী) : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী ওসমান কাজীকে ‘পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী, অবৈধ অস্ত্রধারী, বেশ কয়েকটি মাদক-অস্ত্র মামলার আসামী এবং অবৈধ সম্পদের তথ্য গোপনকারী’ হিসেবে উল্লেখ করে সে যাতে নির্বাচনে অংশ নিতে না পারে সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানিয়ে গত ৩০শে জুন জেলা নির্বাচন কর্মকর্তার বরাবর লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।
ওই ওয়ার্ডের বাসিন্দাদের পক্ষে উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডলের পাড়ার সেলিম প্রামানিক অভিযোগটি দাখিল করেছেন। তার সঙ্গে এলাকার আরও ২০ জন বাসিন্দা অভিযোগপত্রে স্বাক্ষর করেছেন।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, ওসমান কাজী ইউপি সদস্য পদে নির্বাচনের ঘোষণা দেওয়ায় এলাকাবাসীর মধ্যে চরম উদ্বেগ-উৎকণ্ঠা ও উত্তেজনা বিরাজ করছে। তার বিরুদ্ধে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ ঘাট থানায় অস্ত্র ও মাদক আইনে দায়ের হওয়া ৪টি মামলা চলমান রয়েছে। তার অবৈধভাবে অর্জিত সম্পদের পরিমাণ ১ কোটি টাকার উপরে।১০টি ট্রাক, ভেকু ও নিজ নামে জমিজমাসহ অসংখ্য সম্পদ রয়েছে। তার এসব সম্পদের কোন আয়কর নথি নেই।
এসব সম্পদের তথ্য গোপন করে সে মনোনয়নপত্র জমা দিয়েছে। সে ইউপি সদস্য হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করলে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্ন হওয়াসহ অবৈধ মাদকের জোয়ার ও অস্ত্রের মহড়া চলবে। এলাকায় সন্ত্রাসের রাম রাজত্ব কায়েম হবে। এমতাবস্থায় সে যেন নির্বাচনে অংশ নিতে না পারে সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা নির্বাচন অফিসারের নিকট দাবী জানানো হয়।

এমন অভিযোগের বিষয়ে ওসমান কাজীর সাথে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন, বিরোধী পক্ষ আমার সুনাম নষ্ট করার জন্য এধরনের অপপ্রচার চালাচ্ছে।আপনারা সাংবাদিক এবিষয়ে তদন্ত করুন তাহলেই সত্য ঘটনা বেড়িয়ে আসবে।তিনি আরো বলেন আমি সহ ৬নং ওয়ার্ড থেকে ৩জন ইউপি সদস্য প্রার্থী অংশগ্রহন করেছি। নির্বাচিত হবে মাত্র একজন।জনগন যদি আমাকে যোগ্য মনে করে ভোট দেয় তাহলে আমি নির্বাচিত হবো।

About arthonitee

Check Also

গৌরীপুর পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি-মিথুন ও সাধারণ সম্পাদক পদে বাচ্চু

শামীম খান (গৌরীপুর,ময়মনসিংহ) : ময়মনসিংহের গৌরীপুর পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার (৪ জুলাই) বেলা ১১ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *